for Add

জাপানের ভক্তদের হতাশ করেননি মেসি

বুধবার জাপানে প্রাক-মৌসুম প্রীতি ম্যাচে স্থানীয় ভক্তদের আর হতাশ করেননি লিওনেল মেসি। ইনজুরির কারণে হংকংয়ে খেলতে পারেননি মেসি। যে কারণে ইন্টার মিয়ামির মালিক ডেভিড বেকহ্যামসহ কোচ জেরার্ডো মার্টিনো দারুণ সমালোচনার মুখে পড়েন। এমনকি প্রীতি ম্যাচ খেলতে এসে তাদের দুয়ো ধ্বনিও শুনতে হয়েছে। গতকাল অবশ্য ৩০ মিনিটের জন্য মাঠে নেমে ভক্তদের আশা পূরণ করেছেন বিশ্বকাপজয়ী এই তারকা।

জাপানীজ শীর্ষ লিগের ক্লাব ভিসেল কোবের বিপক্ষে টোকিওর ন্যাশনাল স্টেডিয়ামে ম্যাচটি নির্ধারিত সময়ে ফলাফল গোলশূন্য ড্র ছিল। পরে পেনাল্টিতে মিয়ামি ৪-৩ গোলে পরাজিত হয়েছে। মেসি ৬০ মিনিটে বদলী বেঞ্চ থেকে মাঠে নেমেছিলেন।

যদিও তার খেলা নিয়ে প্রায় ২৭ হাজার সমর্থক শঙ্কায় ছিলেন। শেষ পর্যন্ত ৩৬ বছর বয়সী এই আর্জেন্টাইন সুপারস্টার মাঠে নামলে সবাই তার নাম ধরে চিৎকার শুরু করে। দ্বিতীয়ার্ধের শুরুতে আট বারের ব্যালন ডি’অর বিজয়ী এই সুপারস্টার ওয়ার্ম-আপ শুরু করলে সবার মধ্যে স্বস্তি ফিরে। ডেভিড রুইজের বিপক্ষে বিশ্বকাপজয়ী এই অধিনায়ক মাঠে নামলে পুরো স্টেডিয়াম উল্লাসে ফেটে পড়ে। যখনই মেসি বল স্পর্শ করেছে সমর্থকরা তাকে উৎসাহ যুগিয়েছেন। ৭৯ মিনিটে একক প্রচেষ্টায় ড্রিবল করে কোবের বক্সে ঢুকে পড়েছিলেন মেসি। কিন্তু পোস্টের খুব কাছে থেকে তার শট সহজেই রুখে দেন গোলরক্ষক শাওতা আরাই।বাসস।

আগামী ২১ ফেব্রুয়ারি এমএলএস মৌসুম শুরুর আগে আগামী সপ্তাহে আর্জেন্টিনার নিউওয়েলস ওল্ড বয়েজের বিপক্ষে ঘরের মাঠে আর মাত্র একটি প্রীতি ম্যাচ রয়েছে মিয়ামির।

সব সংবাদ

ইতিহাস গড়তে যাচ্ছেন বাংলাদেশের আম্পায়ার সেলিম লাকি দেশবাসীকে সাকিব-জ্যোতিদের ঈদ শুভেচ্ছা চ্যাম্পিয়ন্স কাপ থেকে মেসি-মিয়ামির বিদায় টি-টোয়েন্টি বিশ্বকাপ শেষ এবাদতের দেশে দেশে তারকা খেলোয়াড়দের ঈদ জাভেদ অপরাজিত চ্যাম্পিয়ন বাংলাদেশকে নাকাল করে আইসিসির মাসসেরা ক্রিকেটার মেন্ডিস ৪০ বছর পর কোপা দেল রে শিরোপা জিতলো অ্যাথলেটিক ঘরের মাঠে ভারতের বিপক্ষে খেলবে টাইগ্রেসরা এমবাপ্পের গোলে ফ্রেঞ্চ কাপের ফাইনালে পিএসজি টি-টোয়েন্টিতেও অস্ট্রেলিয়ার কাছে হোয়াইটওয়াশ আর্জেন্টিনাই শীর্ষে অপরিবর্তিত ব্রাজিল, পিছিয়েছে বাংলাদেশ টি-টোয়েন্টি সিরিজও হারল বাংলাদেশ শিরোপার আরো কাছাকাছি ইন্টার মিলান ৪ হাজার রানে ক্লাবে মোমিনুল দেড় মাস পর ফের ফেডারেশন কাপ শুরু অলিম্পিকে রাশিয়া-বেলারুশ অ্যাথলেটদের অভ্যর্থনা জানাবে না প্যারিস নাসরিন একাডেমির ‘রহস্যঘেরা’ চমক যেসব বিশ্বকাপজয়ী আর্জেন্টাইন অলিম্পিকে খেলতে চান মোহামেডান-আবাহনী উত্তেজনাকর ম্যাচ ড্র ক্রীড়া সংগঠক ইউসুফ আর নেই সাকিবে উজ্জীবিত বাংলাদেশ > লক্ষ্য সিরিজে সমতা খারাপ সময়ে শ্বশুর আফ্রিদিকে পাশে পেলেন শাহিন যখন পারবো না তখন অবসরে যাব : মেসি অস্ট্রেলিয়ার কাছে হোয়াইটওয়াশ হলো বাংলাদেশ শেষ মুহূর্তে স্পেনের জয় ছিনিয়ে নিলো ব্রাজিল শ্রীলংকার বিপক্ষে দলে ফিরলেন সাকিব অতিরিক্ত সময়ের রোমাঞ্চে হারলো বাংলাদেশ শ্রীলঙ্কার কাছে ৩২৮ রানে হার পেলে থেকে এনড্রিক, ব্রাজিলের দুর্দান্ত ৫ কিশোর বাংলাদেশকে হেসেখেলে হারিয়ে অস্ট্রেলিয়ার সিরিজ ডিফেন্ডারদের দোষ দেখছেন না ক্যাবরেরা অস্ট্রেলিয়ার কাছে বড় হার দিয়ে নারী দলের সিরিজ শুরু ক্রীড়া মন্ত্রীর সাথে সিআরপি প্রতিনিধি দলের সাক্ষাৎ সহজ গ্রুপে ফ্রান্স, কঠিন গ্রুপে আর্জেন্টিনা শ্রীলংকা টেস্টে বাংলাদেশ দলে একমাত্র নতুন মুখ রানা সাবিনাদের মিয়ানমার সফর নিয়ে পররাষ্ট্র মন্ত্রণালয়ে বাফুফের চিঠি বাংলাদেশ নারী অনূর্ধ্ব-১৬ ফুটবল দলকে ক্রীড়া মন্ত্রীর অভিনন্দন ভারতকে হারিয়ে চ্যাম্পিয়ন বাংলাদেশ বেটিং অ্যাপকাণ্ডে সাকিবের বোনের নাম, যা বলছে বিসিবি বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ টুর্নামেন্ট শুরু শ্রীলংকার কাছে টি-টোয়েন্টি সিরিজ হার বাফুফের সাবেক সাধারণ সম্পাদকের বিআইপি ফেলোশীপ লাভ অর্ধডজন গোলে ভুটানকে হারালো বাংলাদেশের মেয়েরা শ্রীলংকার বিপক্ষে প্রথম টি-টোয়েন্টি সিরিজ জয়ের লক্ষ্য বাংলাদেশের মেসিদের জার্সি পরে স্টেডিয়ামে ঢুকলেই জরিমানা! এভারেস্ট ফার্মা মিনি স্কুল হ্যান্ডবল আগামীকাল শুরু জয়ে সমতায় ফেরালো বাংলাদেশ প্যারিস অলিম্পিকের উদ্বোধনী অনুষ্ঠানের টিকিট সংখ্যা ৩ লাখ ২৬ হাজার জাতীয় পুরুষ হ্যান্ডবলে আনসার চ্যাম্পিয়ন

For add

For add

গুরুত্বপূর্ণ কিছু লিংক

For add

For add

for Add