for Add

যুব ও ক্রীড়া মন্ত্রীকে ভৈরবে নাগরিক সংবর্ধনা

যুব ও ক্রীড়া মন্ত্রী নাজমুল হাসানকে নিজ জন্মস্থান কিশোরগঞ্জের ভৈরবে নাগরিক সংবর্ধনা দেয়া হয়েছে। ১০ ফেব্রুয়ারি বিকেলে ভৈরব সরকারি কাদির বক্স পাইলট মডেল হাই স্কুল মাঠে এই সংবর্ধনার আয়োজন করা হয়।

নাগরিক সংবর্ধনা কমিটির আহ্বায়ক ও পৌর মেয়র ইফতেখার হোসেন বেনুর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাজমুল হাসান পাপন। এ সময় তাকে সর্বস্তরের মানুষসহ আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠনের নেতাকর্মী এবং বিভিন্ন সামাজিক সংগঠন থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

অনুষ্ঠানে যুব ও ক্রীড়া মন্ত্রী বলেন, উন্নয়নের ধারাবাহিকতা রক্ষার জন্য আপনারা একটি অবাধ সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচনের মাধ্যমে বাংলাদেশ আওয়ামী লীগকে ভোট দিয়েছেন। এজন্য আপনাদের প্রতি কৃতজ্ঞতা জানাই। সকলের চেষ্টা ছিলো যে, যেনো সকল ভোটাররা কেন্দ্রে এসে ভোট দেয় সেই কাজটি আপনারা ভৈরববাসী করেছেন। সামনে অনেক চ্যালেঞ্জ, মাননীয় প্রধানমন্ত্রী ২০৪১ সালের মধ্যে স্মার্ট বাংলাদেশ গড়ে তোলার রূপরেখা দিয়েছেন। সেই অনুযায়ী ২০২৬ সালে আমরা উন্নয়নশীল দেশে উত্তীর্ণ হবো আর ২০৪১ সালে উন্নত সমৃদ্ধ স্মার্ট বাংলাদেশ গঠন করবো । এখন পর্যন্ত প্রধানমন্ত্রী শেখ হাসিনা যা বলেছেন তা সবই বাস্তবায়ন করে দেখিয়েছেন। আপনাদের সকলের সহযোগিতায় সফল হয়েছেন। আবারও আপনাদের সহযোগিতায় প্রধানমন্ত্রীর ভিশন সফল হবে বলে আশা করি।

তিনি আরো বলেন, আগে আমি অনেক কিছুতে যুক্ত ছিলাম। এখন সবকিছু ছেড়ে আপনাদের সাথেই কাজ করছি ভবিষ্যতেও করবো। ভৈরববাসীর পক্ষ থেকে আজ আমার কাছে যেসকল উন্নয়নমূলক কাজের দাবি জানিয়েছেন সে সকল উন্নয়নমুলক কাজ অতিদ্রুত একে একে বাস্তবায়ন করা হবে তিনি জানান।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগ সভাপতি মো.সায়দুল্লাহ মিয়া , যুব ও ক্রীড়া মন্ত্রীর সহধর্মিণী বেক্সিমকো ফার্মা লিমিটেডের পরিচালক রোকসানা হাসান।

অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্যে পৌর আওয়ামী লীগ সভাপতি এসএম বাকী বিল্লাহ মানপত্র পাঠ করে ভৈরবকে প্রস্তাবিত ৬৫ তম জেলা বাস্তবায়নসহ ভৈরববাসীর পক্ষ থেকে ভৈরবের উন্নয়নমূলক কাজের দাবি উত্থাপন করে। অনুষ্ঠান শেষে ভৈরবে সদ্য নির্মিত একমাত্র পার্ক উদ্বোধন করেন তিনি

সব সংবাদ

ইতিহাস গড়তে যাচ্ছেন বাংলাদেশের আম্পায়ার সেলিম লাকি দেশবাসীকে সাকিব-জ্যোতিদের ঈদ শুভেচ্ছা চ্যাম্পিয়ন্স কাপ থেকে মেসি-মিয়ামির বিদায় টি-টোয়েন্টি বিশ্বকাপ শেষ এবাদতের দেশে দেশে তারকা খেলোয়াড়দের ঈদ জাভেদ অপরাজিত চ্যাম্পিয়ন বাংলাদেশকে নাকাল করে আইসিসির মাসসেরা ক্রিকেটার মেন্ডিস ৪০ বছর পর কোপা দেল রে শিরোপা জিতলো অ্যাথলেটিক ঘরের মাঠে ভারতের বিপক্ষে খেলবে টাইগ্রেসরা এমবাপ্পের গোলে ফ্রেঞ্চ কাপের ফাইনালে পিএসজি টি-টোয়েন্টিতেও অস্ট্রেলিয়ার কাছে হোয়াইটওয়াশ আর্জেন্টিনাই শীর্ষে অপরিবর্তিত ব্রাজিল, পিছিয়েছে বাংলাদেশ টি-টোয়েন্টি সিরিজও হারল বাংলাদেশ শিরোপার আরো কাছাকাছি ইন্টার মিলান ৪ হাজার রানে ক্লাবে মোমিনুল দেড় মাস পর ফের ফেডারেশন কাপ শুরু অলিম্পিকে রাশিয়া-বেলারুশ অ্যাথলেটদের অভ্যর্থনা জানাবে না প্যারিস নাসরিন একাডেমির ‘রহস্যঘেরা’ চমক যেসব বিশ্বকাপজয়ী আর্জেন্টাইন অলিম্পিকে খেলতে চান মোহামেডান-আবাহনী উত্তেজনাকর ম্যাচ ড্র ক্রীড়া সংগঠক ইউসুফ আর নেই সাকিবে উজ্জীবিত বাংলাদেশ > লক্ষ্য সিরিজে সমতা খারাপ সময়ে শ্বশুর আফ্রিদিকে পাশে পেলেন শাহিন যখন পারবো না তখন অবসরে যাব : মেসি অস্ট্রেলিয়ার কাছে হোয়াইটওয়াশ হলো বাংলাদেশ শেষ মুহূর্তে স্পেনের জয় ছিনিয়ে নিলো ব্রাজিল শ্রীলংকার বিপক্ষে দলে ফিরলেন সাকিব অতিরিক্ত সময়ের রোমাঞ্চে হারলো বাংলাদেশ শ্রীলঙ্কার কাছে ৩২৮ রানে হার পেলে থেকে এনড্রিক, ব্রাজিলের দুর্দান্ত ৫ কিশোর বাংলাদেশকে হেসেখেলে হারিয়ে অস্ট্রেলিয়ার সিরিজ ডিফেন্ডারদের দোষ দেখছেন না ক্যাবরেরা অস্ট্রেলিয়ার কাছে বড় হার দিয়ে নারী দলের সিরিজ শুরু ক্রীড়া মন্ত্রীর সাথে সিআরপি প্রতিনিধি দলের সাক্ষাৎ সহজ গ্রুপে ফ্রান্স, কঠিন গ্রুপে আর্জেন্টিনা শ্রীলংকা টেস্টে বাংলাদেশ দলে একমাত্র নতুন মুখ রানা সাবিনাদের মিয়ানমার সফর নিয়ে পররাষ্ট্র মন্ত্রণালয়ে বাফুফের চিঠি বাংলাদেশ নারী অনূর্ধ্ব-১৬ ফুটবল দলকে ক্রীড়া মন্ত্রীর অভিনন্দন ভারতকে হারিয়ে চ্যাম্পিয়ন বাংলাদেশ বেটিং অ্যাপকাণ্ডে সাকিবের বোনের নাম, যা বলছে বিসিবি বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ টুর্নামেন্ট শুরু শ্রীলংকার কাছে টি-টোয়েন্টি সিরিজ হার বাফুফের সাবেক সাধারণ সম্পাদকের বিআইপি ফেলোশীপ লাভ অর্ধডজন গোলে ভুটানকে হারালো বাংলাদেশের মেয়েরা শ্রীলংকার বিপক্ষে প্রথম টি-টোয়েন্টি সিরিজ জয়ের লক্ষ্য বাংলাদেশের মেসিদের জার্সি পরে স্টেডিয়ামে ঢুকলেই জরিমানা! এভারেস্ট ফার্মা মিনি স্কুল হ্যান্ডবল আগামীকাল শুরু জয়ে সমতায় ফেরালো বাংলাদেশ প্যারিস অলিম্পিকের উদ্বোধনী অনুষ্ঠানের টিকিট সংখ্যা ৩ লাখ ২৬ হাজার জাতীয় পুরুষ হ্যান্ডবলে আনসার চ্যাম্পিয়ন

For add

For add

গুরুত্বপূর্ণ কিছু লিংক

For add

For add

for Add