for Add

গুরুর পরামর্শ নিয়ে গেলেন সাকিব

 

sakib-KKR

ফর্ম হারানো সাকিব আল হাসান সবার অজান্তেই ঢাকা এসেছিলেন। না, ছুটি কাটাতে নয়। তিনি এসেছিলেন গুরু সালাউদ্দিনেরে পরামর্শ নিতে। আইপিএলে খেলতে গিয়ে নিজেকে হারিয়ে যেন খুঁজছিলেন সাকিব আল হাসান। নিজেকে ফিরে পেতে তাই হঠাৎই গুরু সালাউদ্দিনের সকাশে হাজির হয়েছিলেন তিনি।

কলকাতা নাইট রাইডার্সের হয়ে একেবারে বাজে ফর্ম কাটাচ্ছেন তিনি। না বল হাতে, না ব্যাট হাতে- কোনোভাবেই নিজেকে চেনাতে পারছেন না সাকিব। মোট ৫ ম্যাচ খেলে তিন ম্যাচে ব্যাট করার সুযোগ পেয়েছেন। তাতে রান করেছেন মোটে ১১, ৬ ও ৩। উইকেট নিয়েছেন মাত্র ২টি। সর্বশেষ হাফ সেঞ্চুরির দেখা পেয়েছিলেন বিশ্বকাপের সুপার টেনের প্রথম ম্যাচে পাকিস্তানের বিপক্ষে।

এমন বাজে অবস্থা থেকে পরিত্রাণ পেতে হঠাৎই ঢাকায় চলে আসলেন সাকিব আল হাসান। শুক্রবার সকালে কেকেআরের কাছ থেকে ছুটি নিয়ে অনেকটা গোপনে ঢাকা আসেন সাকিব। সোজা চলে যান গুরু সালাউদ্দিনের কাছে। তার কাছে গিয়েই সমস্যা নিয়ে কাজে নেমে পড়েন সাকিব। সারাদিন গুরুর কাছে কাটিয়ে আবার বিকেলে কলকাতা ফিরে যান তিনি।

ঢাকা প্রিমিয়ার ক্রিকেট লিগে গাজী ক্রিকেটার্সের কোচ হিসেবে দায়িত্ব পালন করছেন সালাউদ্দিন। তিনি নিজেই জানিয়েছেন সাকিবের আগমনের বিষয়টি। তিনি বলেন, ‘ব্যাটিং নিয়ে কাজ করার জন্য সাকিব ঢাকা এসেছিল। সাম্প্রতিক ব্যাটিং ফর্ম নিয়ে সে বেশ চিন্তিত। তাই ব্যাটিং নিয়ে আমার সঙ্গে কয়েকটা সেশন কাজ করে গেছে, যেন আত্মবিশ্বাসটা ফিরে পায়।’ এর বেশি কিছু বলেননি তিনি।

যদিও জানা গেছে, সাকিবকে রুদ্ধদ্বার অনুশীলন করিয়েছেন তিনি। এবার দেখার বিষয়, পুরনো গুরুর পরামর্শে ফর্মে ফিরতে পারেন কি-না সাকিব আল হাসান। উল্লেখ্য, সাকিবের কলকাতা নাইট রাইডার্সের পরবর্তী ম্যাচ ৮ মে গুজরাট লায়ন্সের বিপক্ষে কলকাতার ইডেন গার্ডেন্সে।

সব সংবাদ

বিশ্বের প্রথম দল হিসেবে শততম হারের লজ্জা পেলো বাংলাদেশ সালাম মুর্শেদীকে ১৩ লাখ টাকা জরিমানা ফিফার শুক্রবার শুরু শেখ কামাল জাতীয় জুনিয়র অ্যাথলেটিকস জাতীয় বয়সভিত্তিক সাঁতার শনিবার শুরু মোহামেডানকে হারিয়ে কিংসের ট্রেবল জয় যুক্তরাষ্ট্রের কাছে হেরে জিম্বাবুয়ের বিপক্ষে ভালো উইকেটে না খেলাকে দুষলেন শান্ত শিরোপা লড়াইয়ে মোহামেডান ও বসুন্ধরা মুখোমুখি প্রস্তুত বাংলাদেশ, এবারও চোখ শিরোপায় টি-টোয়েন্টি বিশ্বকাপে বাংলাদেশ দল মঙ্গলবার দুপুরে বিশ্বকাপের দল ঘোষণা প্যারিসে শেষ রাতটা ভালো হলো না এমবাপের বাংলাদেশের কাছে হোয়াইটওয়াশ এড়ালো জিম্বাবুয়ে ওয়ালটন-বিএসপিএ স্পোর্টস কার্নিভাল মঙ্গলবার শুরু টাইগারদের দৃষ্টি জিম্বাবুয়েকে হোয়াইটওয়াশ বসুন্ধরা কিংসের নতুন ইতিহাস জিম্বাবুয়ের বিপক্ষে বাংলাদেশের টানা চতুর্থ জয় মোহামেডানকে হারালেই চ্যাম্পিয়ন কিংস ফুটবলারদের উজ্জীবিত করলেন মোহামেডান সভাপতি কাশ্মিরে অল্পের জন্য শিরোপা বঞ্চিত শরীফ র‌্যাংকিংয়ে হৃদয়-তাসকিন-মাহেদির উন্নতি সর্বোচ্চ চেষ্টা করেছি, তবুও পারিনি : এমবাপে জিম্বাবুয়ের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ জিতলো বাংলাদেশ চ্যাম্পিয়ন মোহামেডান আবার ফাইনালে বাংলাদেশে পৌঁছেছে জিম্বাবুয়ে ক্রিকেট দল শেখ জামালের জন্মদিনে ক্রীড়া মন্ত্রীর ক্রীড়া সামগ্রী বিতরণ জিম্বাবুয়ে সিরিজের জন্য বিসিবির প্রাথমিক দল ঘোষণা  কুল-বিএসপিএ বর্ষসেরা ক্রীড়াবিদ ইমরান ২০ বছর পর ক্রিকেটারদের কলতানে মুখর বঙ্গবন্ধু স্টেডিয়াম লালকার্ড নিয়ে মোহামেডানের খেলতে আপত্তি, আবাহনীকে বিজয়ী ঘোষণা বিশ্বকাপ খেলতে চীন যাচ্ছেন তিন আরচার বাংলাদেশের চাওয়া ফুটবল-হকি, আর্জেন্টিনার ক্রিকেট-কাবাডি কুল-বিএসপিএ স্পোর্টস অ্যাওয়ার্ড ঘোষণা মোহামেডানের লিগ বর্জনের হুমকি জাতীয় দলে ফেরার জন্য তামিমের ইচ্ছা থাকতে হবে : শান্ত বার্সাকে খুন করেছে রেফারি বাংলাদেশের নতুন স্পিন বোলিং কোচ পাকিস্তানের মুশতাক নববর্ষের শুভেচ্ছা জানালেন সাকিব টি-টোয়েন্টি বিশ্বকাপের থিম সং প্রকাশ ইতিহাস গড়তে যাচ্ছেন বাংলাদেশের আম্পায়ার সেলিম লাকি দেশবাসীকে সাকিব-জ্যোতিদের ঈদ শুভেচ্ছা চ্যাম্পিয়ন্স কাপ থেকে মেসি-মিয়ামির বিদায় টি-টোয়েন্টি বিশ্বকাপ শেষ এবাদতের দেশে দেশে তারকা খেলোয়াড়দের ঈদ জাভেদ অপরাজিত চ্যাম্পিয়ন বাংলাদেশকে নাকাল করে আইসিসির মাসসেরা ক্রিকেটার মেন্ডিস ৪০ বছর পর কোপা দেল রে শিরোপা জিতলো অ্যাথলেটিক ঘরের মাঠে ভারতের বিপক্ষে খেলবে টাইগ্রেসরা এমবাপ্পের গোলে ফ্রেঞ্চ কাপের ফাইনালে পিএসজি টি-টোয়েন্টিতেও অস্ট্রেলিয়ার কাছে হোয়াইটওয়াশ আর্জেন্টিনাই শীর্ষে অপরিবর্তিত ব্রাজিল, পিছিয়েছে বাংলাদেশ

For add

For add

গুরুত্বপূর্ণ কিছু লিংক

For add

For add

for Add