for Add

পুলিশের আধিপত্যে শেষ হলো জাতীয় আরচারি চ্যাম্পিয়নশিপ

বাংলাদেশ পুলিশ আরচারি ক্লাবের আধিপত্যে আজ টঙ্গীস্থ শহীদ আহসান উল্লাহ্ মাস্টার স্টেডিয়ামে শেষ হলো তীর ১৩তম জাতীয় আরচ্যারী চ্যাম্পিয়নশিপ। 

প্রতিযোগিতায় ৫টি স্বর্ন, দুটি রৌপ্য ও সমান সংখ্যক ব্রোঞ্জ পদকসহ ৯টি পদক নিয়ে তালিকার শীর্ষস্থান লাভ করেছে পুলিশ আরচারি ক্লাব। দুটি স্বর্ন, তিনটি রৌপ্য ও চার ব্রোঞ্জ পদক নিয়ে দ্বিতীয়  স্থান লাভ করেছে বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্টান (বিকেএসপি)।একটি স্বর্ন, তিনটি রৌপ্য ও দুটি ব্রোঞ্জ নিয়ে তালিকার তৃতীয় অবস্থানে রয়েছে বাংলাদেশ আনসার। একটি স্বর্ন, একটি রৌপ্য ও চারটি ব্রোঞ্জ পদক নিয়ে পরের স্থানে রয়েছে আর্মি আরচারি ক্লাব। পরের স্থান পাওয়া বাংরাদেশ বিমান বাহিনী জয় করেছে একটি স্বর্ন পদক। তালিকায় তলানিতে স্থান পাওয়া তীরন্দাজ সংসদ লাভ করেছে একটি রৌপ্য ও একটি ব্রোঞ্জ পদক। 

আজ প্রতিযোগিতার তৃতীয় দিনে রিকার্ভ পুরুষ একক ইভেন্টের ফাইনালে বিমান বাহিনীর রাম কৃষ্ণ সাহা ৬-৪ সেটে তীরন্দাজ সংসদের মো: রাকিব মিয়াকে হারিয়ে স্বর্ন পদক জয় করেন। একই ইভেন্টের মহিলা এককের ফাইনালে বিকেএসপি’র দিয়া সিদ্দিকী ৬-০ সেটে একই দলের ফামিদা সুলতানা নিশাকে হারিয়ে স্বর্ন জয় করেন। 

রিকার্ভ মিশ্র দলগত ইভেন্টের ফাইনালে বাংলাদেশ পুলিশ আরচারি ক্লাব (মোহাম্মদ হাকিম আহমেদ রুবেল ও বিউটি রায়) ৫-৪ সেটে বাংলাদেশ আনসারকে (মো: রোমান সানা ও শ্রাবনী আক্তার) হারিয়ে স্বর্ন পদক জয় করে। 

রিকার্ভ পুরুষ দলগত ইভেন্টের ফাইনালে বাংলাদেশ আনসার (মো: রোমান সানা, মো: শাকিব মোল্লা ও মো: আফজাল হোসেন) ৫-৩ সেটে বিকেএসপিকে (আব্দুর রহমান আলিফ, মো: সাগর ইসলাম ও মিশাদ প্রধান) হারিয়ে স্বর্নপদক জয় করে। 

রিকার্ভ মহিলা দলগত ইভেন্টের ফাইনালে বিকেএসপি (দিয়া সিদ্দিকী, ফামিদা সুলতানা নিশা ও উম্যা চিং মারমা) ৬-০ সেটে আর্মি আরচ্যারী ক্লাবকে (নাসরিন আক্তার, মনি রানী সরকার ও রাবেয়া আক্তার সুরমা) হারিয়ে স্বর্ন জয় করে।

কম্পাউন্ড মিশ্র দলগত ইভেন্টের ফাইনালে ঢাকা আর্মি আরচারি ক্লাব (মিঠু রহমান ও রোকসানা আক্তার) ১৫৪-১৫৩ স্কোরে বাংলাদেশ পুলিশ আরচারি ক্লাবকে (মোহাম্মদ আশিকুজ্জামান ও শ্যামলী রায়) হারিয়ে স্বর্ন পদক জিতে নেয়। 

কম্পাউন্ড পুরুষ দলগত ইভেন্টের ফাইনালে বাংলাদেশ পুলিশ আরচারি ক্লাব (মো: আবুল কাশেম মামুন, মোহাম্মদ আশিকুজ্জামান ও অসীম কুমার দাস) ২৩১-২২৮ স্কোরে বিকেএসপির (হিমু বাছাড়, মো: আসিফ মাহমুদ ও রাদিন বিন তালেব) বিপক্ষে জয় নিয়ে স্বর্ন পদক লাভ করে। 

 কম্পাউন্ড মহিলা দলগত ইভেন্টে বাংলাদেশ পুলিশ আরচারি ক্লাব (শ্যামলী, মোসাম্মৎ শিউলি আক্তার ও সুমাইয়া খাতুন)  ২১৪-২১২ স্কোরে বাংলাদেশ আনসারকে (বন্যা আক্তার, সুমা বিশ্বাস ও মোসাম্মৎ লামিয়া আক্তার) হারিয়ে জিতে নেয় স্বর্ন পদক। 

প্রতিযোগিতা শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন বাংলাদেশ আরচারি ফেডারেশনের সভাপতি লে: জেনারেল মো: মইনুল ইসলাম (অব:), সিটি গ্রুপের নির্বাহী পরিচালক (বিক্রয় ও বিপণন) জাফর উদ্দিন সিদ্দিকী ও আরচারি ফেডারেশনের সাধারণ সম্পাদক কাজী রাজীব উদ্দীন আহমেদ চপল। 

সব সংবাদ

জিম্বাবুয়ে সিরিজের জন্য বিসিবির প্রাথমিক দল ঘোষণা  কুল-বিএসপিএ বর্ষসেরা ক্রীড়াবিদ ইমরান ২০ বছর পর ক্রিকেটারদের কলতানে মুখর বঙ্গবন্ধু স্টেডিয়াম লালকার্ড নিয়ে মোহামেডানের খেলতে আপত্তি, আবাহনীকে বিজয়ী ঘোষণা বিশ্বকাপ খেলতে চীন যাচ্ছেন তিন আরচার বাংলাদেশের চাওয়া ফুটবল-হকি, আর্জেন্টিনার ক্রিকেট-কাবাডি কুল-বিএসপিএ স্পোর্টস অ্যাওয়ার্ড ঘোষণা মোহামেডানের লিগ বর্জনের হুমকি জাতীয় দলে ফেরার জন্য তামিমের ইচ্ছা থাকতে হবে : শান্ত বার্সাকে খুন করেছে রেফারি বাংলাদেশের নতুন স্পিন বোলিং কোচ পাকিস্তানের মুশতাক নববর্ষের শুভেচ্ছা জানালেন সাকিব টি-টোয়েন্টি বিশ্বকাপের থিম সং প্রকাশ ইতিহাস গড়তে যাচ্ছেন বাংলাদেশের আম্পায়ার সেলিম লাকি দেশবাসীকে সাকিব-জ্যোতিদের ঈদ শুভেচ্ছা চ্যাম্পিয়ন্স কাপ থেকে মেসি-মিয়ামির বিদায় টি-টোয়েন্টি বিশ্বকাপ শেষ এবাদতের দেশে দেশে তারকা খেলোয়াড়দের ঈদ জাভেদ অপরাজিত চ্যাম্পিয়ন বাংলাদেশকে নাকাল করে আইসিসির মাসসেরা ক্রিকেটার মেন্ডিস ৪০ বছর পর কোপা দেল রে শিরোপা জিতলো অ্যাথলেটিক ঘরের মাঠে ভারতের বিপক্ষে খেলবে টাইগ্রেসরা এমবাপ্পের গোলে ফ্রেঞ্চ কাপের ফাইনালে পিএসজি টি-টোয়েন্টিতেও অস্ট্রেলিয়ার কাছে হোয়াইটওয়াশ আর্জেন্টিনাই শীর্ষে অপরিবর্তিত ব্রাজিল, পিছিয়েছে বাংলাদেশ টি-টোয়েন্টি সিরিজও হারল বাংলাদেশ শিরোপার আরো কাছাকাছি ইন্টার মিলান ৪ হাজার রানে ক্লাবে মোমিনুল দেড় মাস পর ফের ফেডারেশন কাপ শুরু অলিম্পিকে রাশিয়া-বেলারুশ অ্যাথলেটদের অভ্যর্থনা জানাবে না প্যারিস নাসরিন একাডেমির ‘রহস্যঘেরা’ চমক যেসব বিশ্বকাপজয়ী আর্জেন্টাইন অলিম্পিকে খেলতে চান মোহামেডান-আবাহনী উত্তেজনাকর ম্যাচ ড্র ক্রীড়া সংগঠক ইউসুফ আর নেই সাকিবে উজ্জীবিত বাংলাদেশ > লক্ষ্য সিরিজে সমতা খারাপ সময়ে শ্বশুর আফ্রিদিকে পাশে পেলেন শাহিন যখন পারবো না তখন অবসরে যাব : মেসি অস্ট্রেলিয়ার কাছে হোয়াইটওয়াশ হলো বাংলাদেশ শেষ মুহূর্তে স্পেনের জয় ছিনিয়ে নিলো ব্রাজিল শ্রীলংকার বিপক্ষে দলে ফিরলেন সাকিব অতিরিক্ত সময়ের রোমাঞ্চে হারলো বাংলাদেশ শ্রীলঙ্কার কাছে ৩২৮ রানে হার পেলে থেকে এনড্রিক, ব্রাজিলের দুর্দান্ত ৫ কিশোর বাংলাদেশকে হেসেখেলে হারিয়ে অস্ট্রেলিয়ার সিরিজ ডিফেন্ডারদের দোষ দেখছেন না ক্যাবরেরা অস্ট্রেলিয়ার কাছে বড় হার দিয়ে নারী দলের সিরিজ শুরু ক্রীড়া মন্ত্রীর সাথে সিআরপি প্রতিনিধি দলের সাক্ষাৎ সহজ গ্রুপে ফ্রান্স, কঠিন গ্রুপে আর্জেন্টিনা শ্রীলংকা টেস্টে বাংলাদেশ দলে একমাত্র নতুন মুখ রানা সাবিনাদের মিয়ানমার সফর নিয়ে পররাষ্ট্র মন্ত্রণালয়ে বাফুফের চিঠি

For add

For add

গুরুত্বপূর্ণ কিছু লিংক

For add

For add

for Add